১৯ মে ২০২৪, ১০:২২ অপরাহ্ন, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত
ঝালকাঠি রেড ক্রিসেন্ট ইউনিটের পক্ষ থেকে নবনির্বাচিত জেলাপরিষদ চেয়ারম্যান কে সংবর্ধনা প্রদান

ঝালকাঠি রেড ক্রিসেন্ট ইউনিটের পক্ষ থেকে নবনির্বাচিত জেলাপরিষদ চেয়ারম্যান কে সংবর্ধনা প্রদান

ঝালকাঠি প্রতিনিধি : বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ঝালকাঠি ইউনিটের পক্ষ থেকে নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট খান সাইফুল্লাহ পনির কে সম্বর্ধনা প্রদান করা হয়। শনিবার সকাল দশটায় ঝালকাঠি পুরাতন কলেজ খেয়াঘাট রেড ক্রিসেন্ট ইউনিট ভবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা পরিষদ নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট খান সাইফুল্লাহ পনির। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাহবুবার রহমান তালুকদার ভাইস চেয়ারম্যান ঝালকাঠি রেড ক্রিসেন্ট ইউনিট। স্বাগত বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আনোয়ার হোসেন পান্না সেক্রেটারি ঝালকাঠি রেড ক্রিসেন্ট ইউনিট। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নলসিটি উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আনোয়ার হোসেন আনু, বীর মুক্তিযোদ্ধা বিশিষ্ট সাংবাদিক চিত্তরঞ্জন দত্ত, বীর মুক্তিযোদ্ধা মনোয়ার হোসেন, হোসনে আরা মান্নান জেলা পরিষদ সদস্য, মাহমুদা বেগম ইসি সদস্য, এছাড়াও উপস্থিত ছিলেন আজীবন সদস্য ও ঝালকাঠি যুব রেড ক্রিসেন্ট ইউনিটের সদস্যবৃন্দরা।
নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান কে ফুলের শুভেচ্ছা জানান এডভোকেট মাহবুবার রহমান তালুকদার ভাইস চেয়ারম্যান ঝালকাঠি রেড ক্রিসেন্ট ইউনিট বীর মুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেন পান্না সেক্রেটারি ঝালকাঠি রেড ক্রিসেন্ট ইউনিট, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আনোয়ার হোসেন আনু ইসি সদস্য।
অনুষ্ঠানের প্রথমে কুরআন তেলাওয়াত করেন যুব রেড ক্রিসেন্ট ইউনিটের সদস্য মোঃ রাকিব হোসেন।
বক্তব্য রাখেন আজীবন সদস্য হাবিবুর রহমান মুন্সী,
আরো বক্তব্য রাখেন ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মারুফা আক্তার, সিনিয়র শিক্ষক সুলতান আহমেদ খান, সহ আজীবন সদস্যবৃন্দরা। যুবরেড ক্রিসেন্ট ইউনিটের সদস্যরা সব সময় তাদের দিকনির্দেশনা দেওয়ার জন্য নবনির্বাচিত জেলা চেয়ারম্যানের প্রতি অনুরোধ জানান।
প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান খান সাইফুল্লাহ পনির বলেন আমি সব সময় আত্ম মানবতার সেবায় রেড ক্রিসেন্ট এর পাশে ছিলাম ভবিষ্যতে সব সময় পাশে থেকে সাধারণ মানুষের সহযোগিতা করে যাব।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019